সারাদেশ

ছাগল চুরি করে ধরা পরলেন ইউপি মেম্বার

বরগুনার তালতলী উপজেলার পঁচাকোরালিয়া ইউনিয়নের কলারং গ্রামের ইউপি সদস্য আরিফ ইসলাম ওমর চুরি করা ১টি ছাগলসহ ধরা পরেছেন পুলিশের হাতে। মঙ্গলবার রাত পৌনে ২টার সময় আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী গ্রামের সোহরাবের দোকানের সামনে থেকে তাকে আমতলী থানার পুলিশ আটক করে।

জানা গেছে, তালতলী উপজেলার পঁচাকোড়ালিয়া ইউনিয়নের ৮ নংওয়ার্ডের কলারং গ্রামের ইউপি সদস্য আরিফুল ইসলাম ওমর পঁচাকোরালিয়া ইউনিয়নের হারিপারা গ্রামের বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আদম আলী পহলানের ছেলে ছাদ্দাম পাহলানের ১২ হাজার টাকা মূল্যের ১টি খাসি ছাগল মঙ্গলবার রাত পৌনে ২ টার সময় চুরি করে আমতলী উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের ঘোপখালী গ্রাম দিয়ে নিয়ে যাচ্ছিল। এসময় ওই স্থানে টহলে থাকা আমতলী থানার পুলিশের এসআই জহিরুল ইসলাম চ্যালেঞ্জ করলে আরিফ কোন সদত্তোর দিতে না পারায় ছাগলসহ তাকে আটক করে আমতলী থানায় নিয়ে আসে।

অভিযুক্ত ইউপি সদস্য আরিফ ইসলাম ওমর বলেন, ছাদ্দাম পহলান আমার দুর সম্পর্কের আত্মীয় হওয়ায় খাওয়ার জন্য ছাগলটি রাতের বেলায় তাদের অজান্তে নিয়ে আসি।

পঁচাকোড়ালিয়া ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক হাওলাদার বলেন, আরিফুল ইসলাম ওমর যেহেতু আমার ইউনিয়ন পরিষদের সদস্য তাই বিষয়টি দুই পক্ষের মধ্যে সমঝোতা করে থানা থেকে ছাড়িয়ে আনা হয়েছে।

ছাগলের মালিক ছাদ্দাম পহলান বলেন, ইউপি সদস্য আরিফ ইসলাম ওমর দুরসম্পর্কের ভাগিনা হওয়ায় থানায় কোন অভিযোগ দেয়নি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রমান বলেন, দুই পক্ষের সমঝোতার কারনে ইউপি সদস্য আরিফ ইসলাম ওমরকে ছেড়ে দেওয়া হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *