আমাদের বাউফলসূর্যমনি

বাউফলে দুই শিক্ষার্থী হত্যা: ২ কিশোর গ্রেপ্তার

বাউফলে চাঞ্চল্যকর দুই শিক্ষার্থী হত্যার ঘটনার সৈকত (১৪) ও সিফাত (১৪) নামের দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) ভোরে সিফাদকে সূর্যমনির ইন্দ্রকুল গ্রাম থেকে এবং সৈকতকে কালাইয়া থেকে গ্রেপ্তার করা হয়।

বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বাউফল সার্কেলের এএসপি সাহেদ আহম্মেদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত বুধবার (২২ মার্চ) বাউফলের সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মারুফ (১৫), নাফিস (১৫) ও সিয়াম ওই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষে বিকেল সাড়ে ৪টার দিকে বাড়ি যাচ্ছিল।

পথিমধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র নাইম, রায়হান, হাসিবুল, সৈকত ও সিফাত তাদের মারধর করে এবং একপর্যায়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

তাদের উদ্ধার করে প্রথমে বাউফল হাসপাতাল ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মারুফ ও নাফিস মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *