আমাদের বাউফলনওমালা

বাউফলে মাদক সেবনে বাধা দেয়ায় বসত বাড়িতে কিশোর গ্যাংয়ের হামলা

মিশু সিকদার: বাউফলে মাদক সেবনে বাধা দেয়ায় তহমিনা (৩৩) নামের এক গৃহবধূর বসত ঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুট করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার(২৯ইমার্চ) দুপুর দেড়টার দিকে উপজেলার নওমালা ইউনিয়ন ডিগ্রি কলেজের পূর্বপাশে পেশকার বাড়ি এলাকায় এঘটনা ঘটে।

ভুক্তভোগী তহমিনা জানান, কাদের হাওলাদারের ছেলে করিম হাওলাদার (৩৫) তহমিনার পাশের একটি ঘরে প্রতিনিয়ত নেশার আড্ডা ও বিক্রয় করে আসছিলেন। সম্প্রতি ওই স্থানে মাদক সেবনে বাধা দেয় তিনি। এতে ক্ষিপ্ত হন করিম।

ঘটনার দিন দুপুর দেড়টার দিকে করিম হাওলাদারের নেতুত্বে আতাহার মৃধার ছেলে আরাফাত(২০), শাহাবুদ্দিন হাওলাদারের ছেলে আবদুল্লাহ, রাহাত( করিমের ভাতিজা) ও সাইদুরসহ ৮/১০ জনের একটি দল তার বসত ঘরে হামলা চালায়।

হামলাকারীরা ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ভাংচুর চালিয়ে মালামাল লুট করে বলেও জানান তিনি। এসময় তহমিনা বাথরুমে আশ্রয় নেন। পরে তিনি ৯৯৯এ ফোন করলে পুলিশ ঘটনা স্থলে আসার আগে হামলাকারীরা পালিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত করিম হাওলাদার বলেন, তহমিনার চরিত্র ভালো না। এসব বিষয় নিয়ে একই বাড়ির অপর নারীর কথা কাটাকাটি হলে তিনি (তহমিনা) ওই নারীকে মারধর করে। খবর পেয়ে ওই নারীর স্বজনরা এসে তাঁর ঘরে ইট পাটকেল মেরেছে। এ ঘটনার সঙ্গে তিনি জড়িত না বলে দাবি করেন।

উল্লেখ্য, এই ঘটনা সংক্রান্ত একটি ভিডিও বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *