আমাদের বাউফলকালাইয়া

দুর্ভোগের অবসান কালাইয়া বাজার ইন্টারনাল সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন

দুর্ভোগের অবসান
কালাইয়া বাজার ইন্টারনাল সড়কের ভিত্তি প্রস্তর ¯স্থাপন
বিশেষ প্রতিবেদক:
এম এ হান্নান:

পটুয়াখালীর বাউফল উপজেলার ঐতিহ্যবাহী কালাইয়া বাজাররে ইন্টারনাল সড়কের ( কোটি ৩১লাখ ১৪হাজার ৪০টাকা ব্যয়ে) উন্নয়ন কাজ সহ কালাইয়া নৌ পুলিশ ফাঁড়ি ও ব্যারাক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন এবং কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজের বহুতল ভবন ও কাম সাইক্লোন শেল্টার ভবন, কালাইয়া ভু’মি অফিস ভবনের শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের চীফ হুইপ, স্থানীয় সংসদ আলহাজ্ব আ.স.ম ফিরোজ (এমপি)।

মঙ্গলবার(১৪আগস্ট) বেলা ১২টার দিকে এসব উন্নয়ন মুলক কাজের ভিত্তি প্রস্তার স্থাপন ও শুভ উদ্বোধন করেন তিনি।
এসময় কালাইয়া ইউনিয়ন পরিষদ ‘উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন’ অনুষ্ঠানের আয়োজন করেন। এতে প্্রধান অতিথি ছিলেন আলহাজ্ব আ.স.ম ফিরোজ (এমপি)।

উদ্বোধন ও ভিত্তি প্রস্তার স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বরিশাল অফ-পুলিশ নৌ পুলিশ ফাঁড়ি সুপারেন্টটেন্ড মো: কাফিল উদ্দিন। পটুয়াখালী জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জেড়ান্ড অলিভার গুডা। পটুয়াখালী জেলা স্থানীয় সরকারের নির্বাহী প্রকৌশলী শরীফ মো: জামাল উদ্দিন (অলক) । পটুয়াখালী জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আসাদুজ্জামান। বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে।

অনুষ্ঠানে আরো উপস্থি’ত ছিলেন, বাউফল থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম। বাউফল উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোশারেফ হোসেন খাঁন। বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার। বাউফল উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো: ইব্রাহিম ফারুক। পটুয়াখালী জেলা পরিষদ সদস্য হারুন আর রশিদ। চীফ হুইপ এর এপিএস আনিসুর রহমান। বাউফল উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক ও কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ। চন্দ্রদ্বীপ ইউপি চেয়ারম্যান এনামুল হক আলকাছ।

উল্লেখ্য, উপজেলার কালাইয়া বন্দরে ইন্টারনাল সড়ক সমূহ দীর্ঘদিন যাবৎ ব্যবহারের অনুপুযোগী পড়েছিলো। এই জনদুর্ভোগের চিত্র ¯’ানীয়, জাতীয় ও বিভিন্ন অনলাইন পত্রিকা সহ একাধিক টিভি চ্যানেলে সংবাদ প্রচার করার পর সড়কের উন্নয়নের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।
সম্পাদনা: রুশমি আক্তার তাহিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *