বাংলাদেশ

“বঙ্গবন্ধু’র হুকুমে আমরা মুক্তিযুদ্ধো করেছি” -চীফ হুইপ

“বঙ্গবন্ধু’র হুকুমে আমরা মুক্তিযুদ্ধো করেছি”
-চীফ হুইপ আ.স.ম ফিরোজ

এম.এ হান্নান, বাউফল।
পটুয়াখালীর বাউফল উপজেলার ‘ছোট ডালিমা আবদুস ছালাম মৃধা বালিকা মাধ্যমিক বিদ্যালয়’ এর চারতলা ভিত বিশিষ্ট নতুন ভবনের শুভ উদ্বোধন উপলক্ষ্যে বৃহস্পতিবার (১৬ আগস্ট) সকাল ১০টার সময় অত্র বিদ্যালয় মাঠে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তিতায় জাতীয় সংসদের চীফ হুইপ আ.স.ম ফিরোজ (এমপি) বলেন, ‘বঙ্গবন্ধুর হুকুমে আমরা মুক্তিযুদ্ধো করেছি। সেদিন তিনি (বঙ্গবন্ধু) বলেছিলেন, আমি যদি হুকুম দেবার নাও পারি তোমাদের যা যা আছে তাই নিয়ে শত্রুর মোকাবেলা করো। তার সেই হুকুমে আমরা মুক্তিযুদ্ধো করে দেশ স্বাধীন করেছি।’

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের উন্নয়ন শেখ হাসিনার অবদান। শেখ হাসিনার অবদানে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোল মডেল।

আ.স.ম ফিরোজ (এমপি) এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল মত নির্বেশেষ সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য আবেদন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন , অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সভাপতি আবদুস ছালাম মৃধা।
এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে। বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ।

বাউফল উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মোশারেফ হোসেন খাঁন। বাউফল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার।

অনুষ্ঠানের বক্তব্য রাখেন, বাউফল উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমন্ডার সামছুল আলম মিয়া। উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো: ইব্রাহিম ফারুক। নাজিরপুর আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মো: আমির হোসেন ব্যাপারী ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোসা: মরিয়ম বেগম প্রমুখ।

সম্পাদনায়ঃরুশমি আক্তার তাহিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *