বিনোদন

শাকিব কলকাতায় কাজ করলে লাভ ভারতের : পায়েল

শাকিব খানের মধ্যে নায়কোচিত সব গুণ রয়েছে। আর এখন তো দুই বাংলা মিলিয়ে প্রচুর কাজও হচ্ছে। এজন্য শাকিব কলকাতায় বেশি কাজ করলে আখেরে লাভ টালিউডের। বললেন কলকাতার জনপ্রিয় নায়িকা পায়েল সরকার।

শাকিবের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’-এ দেখা যাবে তাকে। সিনেমায় একজন পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন পায়েল।

এর আগে যৌথ প্রযোজনার সিনেমা ‘ভাইজান এলো রে’- সিনেমায় শাকিবের বিপরীতে কাজ করেছিলেন এ নায়িকা।

একাধারে কলকাতার নুসরাত, শ্রাবন্তী, শুভশ্রী, মিমি চক্রবর্তী ও হালের ইধিকাদের সঙ্গেও সিনেমা করছেন শাকিব। নায়কের সঙ্গে ‘দরদ’ সিনেমায় কাজের অভিজ্ঞতা দারুণ বলছিলেন এ অভিনেত্রী।

মুক্তি প্রতীক্ষিত ‘দরদ’ টিজার সদ্য মুক্তি পেয়েছে। সেখানে দেখা যায়, নায়ক মানসিক বিকারগ্রস্ত একজন খুনি। অন্যদিকে পায়েল উচ্চপদস্থ প্রশাসনিক কর্মকর্তা।

পুলিশের চরিত্রে কাজ নিয়ে খুশি অভিনেত্রী। এজন্য তিনি বাস্তবে নারী পুলিশের সঙ্গে মিশেছেন নিজের চরিত্র সুন্দর করে পর্দায় তুলে ধরার জন্য।

শুটিং অভিজ্ঞতা নিয়ে পায়েল বলেন, কাজের সময় আমরা প্রতিটি শট নিয়ে আলোচনা করতাম। শুটিংয়ের সময় পরিচালক অনন্য মামুন আমাদের কিছু ক্ষেত্রে পরামর্শ দিয়েছেন। পরিচালকের সবচেয়ে বড় গুণ হলো সে শিল্পীদের ওপরে কাজ ছেড়ে দেয়।

এ ছাড়া শাকিবের বর্তমান লুক নিয়েও বেশ উচ্ছ্বসিত পায়েল। তিনি বলেন, শাকিব আগের চেয়ে আরও স্লিম হয়েছেন। তাকে আগের চেয়ে অনেক বেশি ঝকঝকে লাগছে দেখতে।

‘দরদ’ সিনেমায় শাকিবের বিপরীতে রয়েছেন বলিউডের ‘জান্নাত’খ্যাত নায়িকা সোনাল চৌহান। সিনেমাটি মুক্তির প্রহর গুনছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *