পাঁচমিশালীবিনোদন

শয্যাসঙ্গিনী না হওয়ায় দীর্ঘদিন কাজ পাইনি: অদিতি

কাস্টিং কাউচ নিয়ে সরগরম বলিউড। দক্ষিণী অভিনেত্রী শ্রী রেড্ডির পর এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অদিতি রয় হায়দিরি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে অদিতি রয় হায়দিরি বলেন, অভিনয় জগতে আসার পর তাঁকেও কাস্টিং কাউচের সম্মুখীন হতে হয়। অভিনয়ে সুযোগ করে দেওয়ার পরিবর্তে তাকে শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দেওয়া হয়।

তবে অভিনয়ে সুযোগ পেতে তিনি কখনওই কাস্টিং কাউচের সম্মতি দেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। ফলে ওই ঘটনার পর তাঁকে প্রায় ৮ মাস বসে থাকতে হয়। তাঁর হাতে কোনো কাজ ওই সময় ছিল না বলেও জানান অদিতি।

২০১৩ সালে ওই ঘটনার পর, ২০১৪-তে তাঁর পিতার মৃত্যু হয়। ফলে, এক্কেবারে ভেঙে পড়েছিলেন তিনি। কিন্তু, কোনোমতে নিজেকে সামলে আবার কাজের জগতে তিনি ফিরে আসেন বলেও জানিয়েছেন অদিতি।

২০০৬ সালে মালায়লম সিনেমা ‘প্রজাপতি’ দিয়ে দক্ষিণী সিনেমা জগতে অভিষেক করেন অদিতি রয় হায়দিরি। এরপর বলিউডে ‘ভূমি’, ওয়াজির’ ‘পদ্মাবত’-এর মত সিনেমায় অভিনয় করেন অদিতি। প্রসঙ্গত, সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবত’-এ রণবীর সিং, দীপিকা পাডুকনের বিপরীতে অভিনয় করেন অদিতি। এই সিনেমায় আলাউদ্দিন খলজির প্রথম স্ত্রী মেহরউন্নিসার চরিত্রে অভিনয় করেন অদিতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *