বিনোদন

ভারত ছাড়লেন সালমান খান

ভারত ছাড়লেন বলিউড অভিনেতা সালমান খান। তাও আবার মা সালমা খান-কে নিয়ে। যা ভাবছেন তা কিন্তু নয়, কাজের প্রয়োজনেই এবার দেশ ছাড়লেন জনপ্রিয় এ অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমা ‘ভরত’-এর বেশ কিছুটা শুটিং সেরে ফেলেছেন সালমন খান। এবার দ্বিতীয় পর্যায়ের শুটিংয়ের জন্য ভারত ছেড়ে মাল্টা পাড়ি দিলেন সালমান। আর সালমন খানের শুটিংয়ের সময় এবার সঙ্গে নিলেন তার মা সালমা খান এবং বোন আলভিরা খান অগ্নিহোত্রী। অর্থাত, স্বামী অতুল অগ্নিহোত্রীর সঙ্গে আলভিরাও এবার সঙ্গী হলেন সালমানদের।

মুম্বাই বিমানবন্দরে সালমান খান, আলভিরা খান, সালমা খান এবং অতুল অগ্নিহোত্রীকে একসঙ্গে দেখা যায়। কিন্তু, ক্যামেরার সামনে পোজ দেয়ার মুডে একেবারেই ছিলেন না সালমান খান। ফলে, পাপারাত্জি সামনে চলে এলেও, বলিউড ভাইজান-কে কিন্তু হাসি মুখে দেখা যায়নি একবারও।

এদিকে অতুল অগ্নিহোত্রীর সিনেমা ‘ভরত’-এ সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না বলে প্রিয়াঙ্কা চোপড়া আগেভাগেই জানিয়ে দিয়েছেন। নিক জোনাসের সঙ্গে তার বাগদান পর্ব সারা হয়েছে। সেপ্টেম্বরে সাতপাকেও বাঁধা পড়বেন তারা। সেই কারণেই সালমান খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে গিয়েছেন বলে প্রথমে শোনা যায়। কিন্তু, পিগি-র ঘনিষ্ঠ মহলের তরফে শোনা যায় অন্য কিছু।

জানা যায়, সালমান খানের টিম ‘ভরত’-এর সঙ্গে নাকি পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন চলছিল প্রিয়াঙ্কা চোপড়ার। আর সেই কারণেই ‘ভরত’ থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এই সিনেমার জন্য প্রিয়াঙ্কা চোপড়া ১২ কোটি পারিশ্রমিক দাবি করেছিলেন। কিন্তু, পিগি-কে ৬.৫ কোটির চেক ধরানো হয় বলেই শেষ পর্যন্ত এই সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন বলে খবর।

উল্লেখ্য, ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে স্বাক্ষর করেন ক্যাটরিনা কাইফ। সালমান খান নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সেই খবরও জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *