বিনোদন

আমির খানের নায়িকা হবার কথা ছিলো মৌসুমীর!

বাংলাদেশের চলচ্চিত্র জগতের এক সময়কার উজ্জ্বলতম নক্ষত্রের নাম মৌসুমী। কেয়ামত থেকে কেয়ামত দিয়ে তার যাত্রা শুরু হয়েছিল সেই ১৯৯৩ সালে। এই একটি ছবি দিয়েই রাতারাতি মেগাস্টার বনে যান মৌসুমী। এরপর তিনি প্রস্তাব পান বলিউডে অভিনয় করার।

এবার নিজের ক্যারিয়ারে বলিউড থেকে প্রস্তাব পাওয়ার চমকপ্রদ তথ্য জানালেন এই অভিনেত্রী। যেখানে মৌসুমীর বিপরীতে ছবির নায়ক হওয়ার কথা ছিল ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খানের। মাছরাঙা টেলিভিশনের স্টার নাইট’ নামে অতিথি হিসেবে এসে তিনি বলেন, ‘৯৪-৯৫ সালের দিকে আমাকে বলিউড থেকে ছবি করার প্রস্তাব দেয়া হয়েছিল।

ওই ছবির নায়ক থাকবেন আমির খান। শুধু তাই নয়, কথা হয়েছিল বলিউডের আরেক ছবিতে মিঠুন চক্রবর্তীর সঙ্গে কাজ করার। কিন্তু পরে দুই দুইয়ে চার না হওয়ায় তা হয়নি।

‘স্টার নাইট’-এ মৌসুমী আরও জানান, সমাজের স্বার্থে, দেশের স্বার্থে উপকার হয় এমন যে কোনো কাজে তাকে আমন্ত্রণ জানানো হলে তিনি সেখানে যুক্ত হতে চান। রাজনীতির মাঠে নামবেন কিনা এই প্রশ্নে সাফ জানিয়ে দেন তিনি তা করবেন না।

মৌসুমীকে নিয়ে প্রাণবন্তভাবে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জনপ্রিয় সঞ্চালিকা মারিয়া নূর। আলাপচারিতায় মৌসুমী জানান, শাবনূর আর তার মধ্যে শাবনূর সবচেয়ে বেশি জনপ্রিয়। এমনকি স্বামী ওমর সানির চেয়ে জনপ্রিয়তার প্রতিযোগিতায় প্রয়াত নায়ক সালমান শাহকে এগিয়ে রাখেন মৌসুমী।।

২৫ বছর কিংবা তার-ও আগে মডেলিং সময়কার বিভিন্ন তথ্য, ছবি, ভিডিওচিত্র দিয়ে মৌসুমীকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *