অপরাধআমাদের বাউফলবাউফলের ইউনিয়ন

বাউফলে ছেলের কাছে টাকা চাওয়ায় বাবাকে মারধর!

পটুয়াখালী বাউফলে ছেলের কাছে টাকা চাওয়ায় বাবাকে মারধর’র অভিযোগ.
এম.জাফরান হারুনঃ

বাউফল উপজেলার সদর ইউপির বিলবিলাশ গ্রামের ০৬নং ওয়ার্ডভূক্ত জয়নাল ভেন্ডার বাড়ির মোঃ আব্দুল মজিদ হাওলাদার (৭০) কে তার ছেলেরা মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, গত শনিবার (১১.০৮.২০১৮ইং) আব্দুল মজিদ তার ছেলে হানিফ ও খোকন এর কাছে কিছু টাকা চাইলে তারা বাবাকে মারধর করে। সরেজমিনে আব্দুল মজিদ প্রতিবেদক কে জানান, আমার ছেলেরা আমার কোন খোঁজ খবর ও সংসারে টাকা পয়সা দেয় না।

আমি বৃদ্ধ হয়ে গেছি। আমি আগের মত কোন কাজকর্ম করতে পারিনা। মানুষের কাছ থেকে কিছু ধারবাবদ টাকা এনেছিলাম। আমার ছেলেদের কাছে সেই টাকা চাইলে তারা দেয় না। তাই আমার নিজস্ব কিছু জমি বিক্রি করে পাওনাদারের টাকা পরিশোধ করি। এই কথা আমার ছেলেরা শুনে আমাকে বেধড়ক মারধর করে। আমার শরীরের বিভিন্ন জায়গায় লাথিঘুষি মেরে জখম করে। এব্যাপারে আমি বিলবিলাশের জিল্লুর কে জানাইয়াছি। সে আমাকে ঔষধ কিনে দিয়েছে।

আমি এর বিচার চাই। এপ্রসঙ্গে বাউফল উপজেলা সৈনিক লীগের সভাপতি জিল্লুর রহমান সত্যতা স্বীকার করে জানান, ছেলেরা বৃদ্ধ বাবাকে মারধর এটা মেনে নেয়া যায় না। অবশ্যই এব্যাপারে স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করব। এব্যাপারে স্থানীয় চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, আমি এখনো কোন অভিযোগ পাইনি। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *