রাজনীতি

এক হামলাকারীর পরিচয় মিলেছে

জিগাতলা এলাকায় শনিবার শিক্ষার্থীদের ওপরে হামলাকারী একজনের পরিচয় মিলেছে। তিনজনের মধ্য পাঞ্জাবি পরা ঢিল ছুড়ে মারা মাঝখানের জনের নাম রুবেল হোসেন। তিনি বেসরকারি নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক। ছবি: প্রথম আলোরাজধানীর জিগাতলা এলাকায় গতকাল শনিবার নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলাকারী একজনের পরিচয় মিলেছে। তাঁর নাম রুবেল হোসেন। তিনি বেসরকারি নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক। আজ রোববার প্রথম আলোর প্রথম পাতায় ছবিটি ছাপা হওয়ার পর রুবেলের পরিচয় নিশ্চিত হওয়া গেছে।

ছবিতে দেখা যায়, সাদা পাঞ্জাবি পরা রুবেল একহাতে লাঠি, আরেক হাতে ইট নিয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা করছেন। রুবেলের ফেসবুক প্রোফাইলে গিয়ে দেখা যায়, তিনি ছাত্রলীগের নর্দান বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

রুবেলের মুঠোফোনে যোগাযোগ করা হলে আজ সন্ধ্যায় তিনি প্রথম আলোকে বলেন, ‘পোলাপান আওয়ামী লীগের পার্টি অফিসে হামলা করছিল। ইট, পাথর মারছিল। পার্টি অফিস বাঁচাতে ওদের ধাওয়া দেই। কাউকে মারি নাই। আহত করি নাই।’

রুবেল জানান, ২০১৪ সাল থেকে তিনি নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ব্যবসায় প্রশাসন বিষয়ে স্নাতক করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *